1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:২১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
মেঘনায় ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

মেঘনায় ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

মো. ইব্রাহীম খলিল মোল্লা:

কুমিল্লার মেঘনা উপজেলায় ৫২ তম জাতীয় সমবায় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ অক্টোবর,২০২৩) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের যৌথ আয়োজনে উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শাহে আলম এর সঞ্চালনায় উপজেলা পরিষদের সভা কক্ষে এ দিবসটি উদযাপন করা হয়।

উপজেলা সমবায় কর্মকর্তা দেবেশ কুমার সিংহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার।

অপরাপর ব্যক্তিবর্গদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রুমা পারভীন, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা মো. মতিউর রহমান, কুমিল্লা পল্লি বিদ্যুৎ (মেঘনা সাব-জোনাল) কর্মকর্তা প্রকৌঃ আহমেদ শাহরিয়ার সম্রাট, সরকারি মানিকারচর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ এর প্রভাষক মো. মামুনুর রশীদ, মুক্তিযোদ্ধা আলী হোসেন সহ অন্যরা।

এ দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার বলেন, সমবায় আন্দোলনকে টেকসই রূপ দিতে কৃষি ও অন্যান্য উৎপাদনশীল খাতে বিনিয়োগসহ উৎপাদিত পণ্যের বাজারজাতকরণ ও পণ্যের ন্যায্যমূল্য প্রাপ্তি নিশ্চিত করা খুবই জরুরি। পণ্যের ন্যায্যমূল্য প্রাপ্তির নিশ্চয়তার পাশাপাশি সমবায়ী প্রতিষ্ঠানকে হতে হবে জনমুখী। এছাড়াও সমবায়ী প্রতিষ্ঠানগুলোর প্রতিটি ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতাও নিশ্চিত করতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমবায় ভাবনার আলোকে সকল ধরনের বৈষম্য দূর করে দেশ এগিয়ে যাবে সমৃদ্ধির দিকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »